মাদারীপুরে ভাবিকে ধর্ষণের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:২১ পিএম, ১১ জুন ২০২১
ফাইল ছবি

মাদারীপুরের শিবচরে সদ্য বিবাহিত বড় ভাইয়ের স্ত্রীকে (ভাবি) ধর্ষণের অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১০ জুন) দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

শুক্রবার (১১ জুন) সকালে এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে তার ছোটভাই নিরব শেখকে(১৯) অভিযুক্ত করে শিবচর থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত নিরব শেখ উপজেলার কাইয়ুম শেখের ছেলে।

মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিছুদিন আগে অভিযুক্তের বড় ভাইয়ের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ওই গৃহবধূর। বিয়ের পর থেকেই ভাবিকে উত্ত্যক্ত করে আসছিলেন দেবর নিরব। বৃহস্পতিবার বিকেলে ওই গৃহবধূর স্বামী স্থানীয় বাজারে যান। এসময় নিরব তাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন। রাতে স্বামী বাড়িতে আসলে খুব খুলে বলেন ওই নারী। পরে শুক্রবার সকালে গৃহবধূর স্বামী বাদী হয়ে শিবচর থানায় মামলা দায়ের করেন।

শিবচর থানা পুলিশের উপপরিদর্শক আব্দুর রশিদ বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত নিরব পলাতক। ধর্ষণের আলামত জব্দ করা হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

একেএম নাসিরুল হক/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]