যুবককে কুপিয়ে গানের তালে উল্লাস : গ্রেফতার আরো এক আসামি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০২:৫২ পিএম, ১২ জুন ২০২১

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ব্যবসায় বাধা দেয়ায় যুবককে কুপিয়ে আহতের পর রামদা হাতে নাচানাচি করা মাহমুদুর রহমান মেহেদী (২৪) নামের আরো এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (১২ জুন) দুপুরে র‍্যাব-১১ কুমিল্লা সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতার মেহেদী চৌদ্দগ্রামের কুমারডোগা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। তিনি ওই মামলার অন্যতম আসামি। মামলার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, শুক্রবার (১১ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর (পূর্বপাড়া) এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। পরে চৌদ্দগ্রাম থানায় পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়।

এর আগে গত ১৪ মে স্থানীয় ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে কুপিয়ে আহত করা হয়। একইদিন রাতে সাতজনের নাম উল্লেখ করে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন দেলোয়ার হোসেনের স্ত্রী আয়েশা আক্তার।

এ ঘটনার পর মামলা তুলে নিতে ভয় দেখিয়ে সম্প্রতি রামদা হাতে নিয়ে নাচানাচি করেন দুই যুবক মেহেদী হাসান ও রাসেল মিয়া। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ২৫ মে কোমারডোগা এলাকা থেকে মেহেদী হাসান নামের একজনকে গ্রেফতার করা হয়।

এরপর ২৭ মে অপর একটি অভিযানে গ্রেফতার করা হয় চৌদ্দগ্রামের কোমরডোগা গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেল মিয়া ও মামলার প্রধান আসামি একই এলাকার সিরাজ মিয়ার ছেলে শাহজালালকে। পরে আদলতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়

এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]