চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে পিটিয়ে জখম

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ১২ জুন ২০২১ | আপডেট: ১২:০১ এএম, ১৩ জুন ২০২১

যশোরের শার্শায় চাঁদা না পেয়ে এক ভাটা ব্যবসায়ীকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (১১ জুন) রাতে শার্শার বসতপুর বাজারে এ ঘটনা ঘটে।

আহত ওই ব্যবসায়ীর নাম আনোয়ার হোসেন (৪৬)। তিনি সাবেক ইউপি সদস্য। তিনি শার্শা উপজেলার বসতপুর গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে। তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (নাভারণ হাসপাতাল) ভর্তি করা হয়েছে।

আনোয়ার হোসেন জানান, রাত ৯টার দিকে ব্যবসার কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। এ সময় বসতপুর বাজারের আসাদুলের কাপড়ের দোকানের সামনে এলে গতি রোধ করে সাতমাইল বাগআঁচড়ার ইকবাল হোসেন তুতুল (৪০), অসিম মিয়া (৩৫) ও মাসুম হোসেনসহ (৩৪) ৫-৭ জন। কোনো কিছু বুঝে উঠার আগেই তারা লোহার পাইপ ও কাঠ দিয়ে বেদমভাবে মারপিট করে আনোয়ারকে জখম করেন। এ সময় আনোয়ারের ডান হাত ভেঙে যায়।

ভুক্তভোগী বলেন, সন্ত্রাসীরা তার কাছে থাকা নগদ ১৬ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজ নিয়ে যায়। সন্ত্রাসীরা অনেকবার তার কাছ থেকে চাঁদা নিয়েছে। আবারও চাঁদা না পেয়ে তাকে হত্যার হুমকি দিচ্ছিল। এর জের ধরে তাকে হত্যার জন্য হামলা করা হয়।

স্থানীয়রা বলেন, সাতমাইল বাগআঁচড়ার চিহ্নিত সন্ত্রাসী ইকবাল হোসেন তুতুল, অসিম মিয়া ও মাসুম হোসেন দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন মানুষের কাছ থেকে চাঁদাবাজি ও সন্ত্রাসী করে আসছে। তাদের কাছে অস্ত্র থাকে বলে কেউ প্রতিবাদ করতে সাহস পায় না।

এ ব্যাপারে জানতে চাইলে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, তিনি এ বিষয়ে কিছু জানেন না। তবে এ ব্যাপারে কেউ অভিযোগ করলে তদন্ত করে অপরাধী যেই হোক, ব্যবস্থা নেয়া হবে।

জামাল হোসেন/জেডএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]