কক্সবাজারে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে শিক্ষকসহ আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ১৩ জুন ২০২১
ফাইল ছবি

কক্সবাজারের মহেশখালীতে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা উত্তোলনের গোপন পিন পরিবর্তন করে টাকা আত্মসাতের অভিযোগে শিক্ষকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৩ জুন) সকালে পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মহেশখালী কুতুবজোম তাজিয়াকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক আবু ফয়সাল মোহাম্মদ রাশেদ (২৪) ও স্থানীয় বাজারের মোবাইল ব্যাংকিং এজেন্ট মোহাম্মদ নাসির উদ্দিন (২২)।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই বলেন, শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা প্রদানের দায়িত্বে থাকা খণ্ডকালীন শিক্ষক আবু ফয়সাল মোহাম্মদ রাশেদ উপবৃত্তির টাকা আত্মসাৎ করছেন বলে এক অভিভাবক অভিযোগ করেন। এ অভিযোগ তদন্ত করে সত্যতা পেয়ে শিক্ষক ও মোবাইল ব্যাংকিং এজেন্টকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে নগদ ৬৪ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় কুতুবজোম তাজিয়াকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে থানায় মামলা করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা টাকা আত্মসাতের বিষয়টি স্বীকার করেছেন।

সায়ীদ আলমগীর/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]