হাতকড়াসহ পালানো আসামির আদালতে আত্মসমর্পণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ১৫ জুন ২০২১
ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ থানা পুলিশের কাছ থেকে হাতকড়াসহ পালানো আসামি মাহবুবুর রহমান বাবু (২৬) নোয়াখালী আদালতে আত্মসমর্পণ করেছেন।

মঙ্গলবার (১৫ জুন) তিনি আত্মসমপর্ণ করলে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৩ এর বিচারক মো. সাঈদুন নাহি তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরআগে গত শুক্রবার (১১ জুন) সন্ধ্যায় বেগমগঞ্জ মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম তাকে গ্রেফতার করলে তিনি হাতকড়াসহ পুলিশের কাছ থেকে পালিয়ে যান।

এ ঘটনায় থানায় মামলা দায়েরসহ মাহমুদুল হাসান সজিব নামের এক পুলিশ কনস্টেবলকে নোয়াখালী পুলিশ লাইনে প্রত্যাহারও (ক্লোজড) করা হয়।

আত্মসমর্পণের বিষয়টি বেগমগঞ্জ কোর্টের জেনারেল রেজিস্ট্রার অফিসার (জিআরও) মো. সোহেল রানা জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, হাতকড়াসহ পালানো আসামি মাহবুবুর রহমান বাবু আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাকে দুই মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামি বাবু বেগমগঞ্জ উপজেলার আলইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভবভদ্রি গ্রামের আলম মেম্বারের ছেলে। তার বিরুদ্ধে অপহরণ ও হাতকড়াসহ পালানোর দুটি মামলা রয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সিকদার জানান, গত কয়েকদিন পুলিশের সাঁড়াশি অভিযানে পালিয়ে যাওয়া আসামি আদালতে আত্মসমর্পণ করতে বাধ্য হয়েছেন। এ ঘটনায় কনস্টেবল মাহমুদুল হাসান সজিবকে পুলিশ লাইনে ক্লোজড করার বিষয়টিও নিশ্চিত করেন ওসি।

এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]