খুলনায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০২:২০ পিএম, ১৬ জুন ২০২১ | আপডেট: ০২:২৩ পিএম, ১৬ জুন ২০২১
প্রতীকী ছবি

খুলনা মহানগরীতে এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল জলিল (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। বুধবার (১৬ জুন) সকালে ভুক্তভোগীর অভিযোগের পর পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার জলিল সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকার পৌর কলোনির রাহেলা বস্তির বাসিন্দা।

স্থানীয়রা জানান, সোনাডাঙ্গা ময়লাপোতা রাহেলা বস্তির কথিত পুলিশের সোর্স মিন্টু ও চিহ্নিত মাদক ব্যবসায়ী মিন্টু হাওলাদারের নেতৃত্বে ওই এলাকায় প্রতিনিয়ত মাদকের আসর বসে। বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী ও বিক্রেতা এ আসরে মাদক নিয়ন্ত্রণ করে থাকেন। মাদক সেবনের পর তারা প্রায়ই সেখানে মাতলামি ও নারীদের সঙ্গে অশ্লীল আচরণ করতেন। স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় কেউ এর প্রতিবাদ করতে পারেননি। ফলে বিনা বাধায় তাদের মাদকব্যবসা ও আসর চলে আসছিল।

স্থানীয়রা আরও জানান, বুধবার সকালে জলিল নামের ওই মাদকসেবী ঘরে ঢুকে প্রতিবন্ধী শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন। পরে লোকজন টের পেয়ে এগিয়ে এলে তিনি পালিয়ে যান।

এ ব্যাপারে সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক বলেন, ‘এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের চেষ্টাকালে এলাকাবাসী ও পরিবার শিশুটিকে উদ্ধার করে। পরিবার থানায় অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় অভিযুক্ত জলিলের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা করা হয়েছে।’

আলমগীর হান্নান।/এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]