কসবায় গাছের সঙ্গে ট্রাকের ধাক্কায় বৃদ্ধা নিহত, আহত ৩৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০১:২৬ এএম, ১৯ জুন ২০২১
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ট্রাকের ধাক্কায় এক বৃদ্ধা নিহত (৬৫) হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ৩৫ জন।

শুক্রবার রাত পৌনে ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের মনকাশাইর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতাল, কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল আলম।

২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহতদের একজন নয়ন মিয়া। তিনি জানান, চট্টগ্রামের মাইজভান্ডারি যাওয়ার পরিকল্পনা করেন তারা। সবাই দিনমজুর হওয়ায় টাকা বাঁচাতে শুক্রবার ট্রাক ভাড়া করে ৪৩ জন মাইজভান্ডারির উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে কসবার মনকাশাইর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই এক বৃদ্ধা নিহত এবং প্রায় ৩৫ জন আহত হন।

ওসি শাহজালাল আলম জানান, নিহতের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে। তা পরিচয় ট্রাকে থাকা অন্যরা জানাতে পারেনি। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর, কসবা ও কুমিল্লায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]