এবার নোবিপ্রবির সেই কর্মকর্তার মদপানের ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১১:১০ এএম, ২০ জুন ২০২১

ছবির পর এবার মদপানের ভিডিও ভাইরাল হলো নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস ডিপার্টমেন্টের (ডিপিডি) সহকারী পরিচালক জিয়াউর রহমান সম্রাটের।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নোবিপ্রবি কর্মকর্তা জিয়াউর রহমান সম্রাট মাতাল হয়ে বলছেন, বন্ধুরা আজ তোমাদেরকে আমি শহরের ইঁদুর ও গ্রামের ইঁদুর নিয়ে ছোট্ট একটি গল্প শোনাতে চাই। শহরের ইঁদুরগুলো যখন গ্রামের ইঁদুরের কাছে গেছে তখন তাদেরকে সর্বোচ্চ সুযোগ-সুবিধা, আপ্যায়ন করে খুশি করে দিল। কিন্তু গ্রামের ইঁদুরগুলো যখন শহরে এলো। তখন কোথাও কোনো সুযোগ সুবিধা তো দূরের কথা তারা অনেক রকম সঙ্কটে পড়ে গেল। মাইন্ড করোনা আমি একা। কিছুই করার নেই। আরে শালা বাবু সজল নো টেনশন, দুলা ভাই আছি না, সিস্টেম জানা আছে, নো প্রবলেম। এনাদার গাইস এভরি বডি। মদের বোতল হাতে নিয়ে দেখিয়ে বলছেন, একা একা আর কতটুকু।

এর আগে নোবিপ্রবি কর্মকর্তা জিয়াউর রহমান সম্রাটের মদপানের কয়েকটি ছবি  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়।

এদিকে, শনিবার (১৯ জুন) সন্ধ্যায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফেসবুকে অশালীন মন্তব্য ও কটূক্তির দায়ে গ্রেফতার হওয়া ওই কর্মকর্তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

রোববার (২০ জুন) সকালে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া জাগো নিউজকে বলেন, সেতুমন্ত্রীকে কটূক্তির ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) মূলে তাকে ৫৪ ধারায় কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে ১৭ জুন দিবাগত রাত ১২টা ৮ মিনিটে সম্রাট তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কুরুচিপূর্ণ মন্তব্য করে পোস্ট দেন।

এ ব্যাপারে শুক্রবার (১৮ জুন) রাতে কবিরহাট উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম বাদী হয়ে সম্রাটের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। এর ভিত্তিতে শনিবার (১৯ জুন) দুপুরে তাকে তার কবিরহাটের ঘোষবাগের বাড়ি থেকে আটক করা হয়। তিনি ওই এলাকার ইউসুফ ভূইয়ার ছেলে।

ইকবাল হোসেন মজনু/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]