বিয়ের ১৪ দিনের মাথায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ২০ জুন ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল আহাদ (২২) নামের এক ওয়ার্কশপ মিস্ত্রি নিহত হয়েছেন। রোববার (২০ জুন) দুপুর ২টার দিকে জেলা শহরের ভাদুঘরে একটি ওয়ার্কশপে এই ঘটনা ঘটে।

নিহত আব্দুল আহাদ পৌর এলাকার চান্ডারখিলের দ্বীন ইসলামের ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, আহাদ ভাদুঘরে হুজুরবাড়ি এলাকায় একটি ওয়ার্কশপে ওয়েল্ডিং মিস্ত্রি হিসেবে কাজ করতেন। ১৪ দিন আগে সদর উপজেলার ঘাটুরায় সেনু মিয়ার মেয়ে নিমা আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর কয়েকদিন আগে কাজে যোগ দেন। রোববার দুপুরে ওয়ার্কশপের ওয়েল্ডিং মেশিন দিয়ে কাজ করতে গেলে মেশিনটি বিদ্যুতায়িত হয়। এতে আব্দুল আহাদ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়েন। তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দ আরিফুল ইসলাম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা গেছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]