সেতাবগঞ্জ পৌরসভার মেয়র হলেন আ.লীগের আসলাম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:২৪ পিএম, ২১ জুন ২০২১

দিনাজপুরের সেতাবগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মো. আসলাম।

সোমবার (২১ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা ছন্দা পাল।

নির্বাচনে ভোট পড়েছে ৭১ দশমিক ৭৪ শতাংশ।

নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী (নৌকা) মো. আসলাম পান ১০ হাজার ৯২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব স্বতন্ত্র প্রার্থী (জগ মো. নাহিদ বাসার চৌধুরী পান ২ হাজার ৮৫০ ভোট।

নির্বাচনে অপর ৩ প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (মোবাইল) প্রার্থী নাজমুন নাহার মুক্তি ৮১১, হাবিবুর রহমান দুলাল (নারিকেল গাছ) ৫৪৫ ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী (হাতুড়ি) রশিদুল ইসলাম ১৩১ ভোট পান।

এরআগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। পৌর শহরের ১০টি ভোটকেন্দ্রের ৭৪টি বুথে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়।

১৯৯৬ সালে প্রতিষ্ঠিত ‘খ’ শ্রেণির এই পৌরসভার সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয় ২০১১ সালের ১২ জানুয়ারি। সীমানা জটিলতায় ১০ বছর ধরে আটকে থাকে সেতাবগঞ্জ পৌরসভার নির্বাচন। টানা ১০ বছর মেয়রের দায়িত্ব পালন করছেন আব্দুস সবুর।

এমদাদুল হক মিলন/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]