ছাতকে এক ইউপিতে আ.লীগ, অন্যটিতে বিদ্রোহী প্রার্থীর জয়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৯:২২ এএম, ২২ জুন ২০২১

সুনামগঞ্জের ছাতকে প্রথম দফায় দুটি ইউনিয়নের নির্বাচনে একটিতে আওয়ামী লীগ এবং অপরটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন।

বিজয়ীরা হলেন নোয়ারাই ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা (চশমা প্রতীক) এবং সিংচাপইড় ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাহাব উদ্দিন মো. সাহেল।

নোয়ারাই ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী দেওয়ান পীর আব্দুল খালিক রাজা চশমা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৯০৮ ভোট। তিনি স্থানীয় আওয়ামী লীগের পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আফজাল আবেদীন আবুল পেয়েছেন ৪ হাজার ২০৭ ভোট। তিনি স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের অনুসারী।

অন্যদিকে সিংচাপইড় ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাহাব উদ্দিন মো. সাহেল পেয়েছেন ৫ হাজার ১২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোজাহিদ আলী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬৫১ ভোট।

লিপসন আহমেদ/এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]