সিরাজগঞ্জে মাদরাসাছাত্রী ধর্ষণ, পাঁচজনের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১০:৫১ এএম, ২২ জুন ২০২১

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অষ্টম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার (২০ জুন) রাতে শিক্ষার্থীর মা বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় পাঁচজনকে আসামি করে এ মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, উপজেলার বাঙ্গালা ইউনিয়নের মো. রেজাউল করিম খান (৫০), তার স্ত্রী মোছা. নাজমা খাতুন (৪৫), বড় ছেলে মো. নাসির উদ্দিন (২৫), ধর্ষণের দায়ে অভিযুক্ত ছোট ছেলে (১৬) ও মৃত শুকুর মাহমুদের ছেলে মো. আলী আহম্মেদ খান।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা আলাল হোসেন বলেন, অষ্টম শ্রেণির এক ছাত্রীকে মাদরাসায় যাওয়ার পথে উত্ত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মো. রেজাইল করিম খানের ছোট ছেলে। এরই জেরে গত ৯ জুন ওই কিশোরীর মা-বাবা আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে অভিযুক্ত কিশোর রাত ১১টার দিকে ঘরে ঢুকে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে পাশের বাড়ির লোকজন এগিয়ে এসে অভিযুক্তকে কিশোরীর ঘর থেকে আটক করে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, বিষয়টি জানাজানি হলে অন্য আসামিরা ঘটনার সুষ্ঠু সমাধান দেয়ার কথা বলে অভিযুক্তকে রাতেই ছাড়িয়ে নিয়ে যান। পরে সমাধান না পেয়ে ওই কিশোরীর মা উল্লাপাড়া মডেল থানায় বাদী হয়ে পাঁচজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করে আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহফুজ হোসেন বলেন, শিক্ষার্থী ধর্ষণের মামলায় আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। দ্রুতই তাদের আইনের আওতায় আনা হবে।

ইউসুফ দেওয়ান রাজু/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]