শ্যালিকার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে স্ত্রীকে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ২২ জুন ২০২১ | আপডেট: ০৩:৫৬ পিএম, ২২ জুন ২০২১
ফাইল ছবি

শেরপুরে শ্যালিকার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে মফিজ উদ্দিনের (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ জুন) সকালে সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মুন্সিরচর গ্রাম থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত মফিজ উদ্দিন একই এলাকার সোহরাব উদ্দিনের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, দশ বছর আগে মফিজ উদ্দিনের সঙ্গে একই এলাকার নাসিমা বেগমের বিয়ে হয়। তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মফিজ উদ্দিন সম্প্রতি এক শ্যালিকার বিয়েতে গিয়ে আরেক শ্যালিকার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ নিয়ে পারিবারিক কলহ শুরু হয়।

এ কলহের জেরে মঙ্গলবার সকালে মফিজ উদ্দিন নাসিমাকে মারধর করেছে বলে তার স্বজনদের ফোন করে জানায়। সকাল সাড়ে দশটার দিকে নাসিমার মৃত্যুর খবর পেয়ে পুলিশকে জানায়। পরে পুলিশ মফিজকে আটক করে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নাসিমার গলার বামপাশে কালচে দাগ রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের ব্যবস্থা ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ইমরান হাসান রাব্বী/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]