কক্সবাজারে সড়ক দুর্ঘটনা ও পানিতে ডুবে ৪ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ২২ জুন ২০২১
ফাইল ছবি

কক্সবাজারের উখিয়া ও মহেশখালী উপজেলায় সড়ক দুর্ঘটনা ও পানিতে ডুবে শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন। মঙ্গলবার (২২) সকাল ও দুপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ও পানিতে ডুবে এসব মৃত্যুর ঘটনা ঘটে।

জানা যায়, দুপুরে উখিয়া ডিগ্রি কলেজ সংলগ্ন ও কোটবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিনজনের মৃত্যু হয়। নিহতরা হলেন- রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের হোসেন আহমেদের ছেলে মোহাম্মদ তারেক (২৫), আব্দুল বারীর ছেলে আবুল কালাম আবু (২০) ও উখিয়া রাজাপালং ইউনিয়নের মালভিটাপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম (৩)।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ মনজুর মোর্শেদ বলেন, মঙ্গলবার দুপুরে উখিয়ার কোটবাজার এলাকায় সিএনজি ও মাইক্রোবাসের মুখােমুখি সংঘর্ষে দুজন নিহত হন। ঘণ্টার ব্যবধানে একই এলাকায় সিএনজির ধাক্কায় তিন বছরের এক শিশু নিহত হয়।

তিনি বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এর আগে সকালে মহেশখালীর ধলঘাটা ইউনিয়নের বেগুনবুনিয়া এলাকায় পুকুর থেকে মোহাম্মদ শাকিল (৬) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। শাকিল ওই এলাকার মুহাম্মদ ছলিম উল্লাহর ছেলে।

পারিবারিক সূত্র জানায়, সোমবার রাতে বাড়ির কাজ শেষে ভাত খাওয়ার সময় শিশুকে খুঁজতে শুরু করে তার মা। অনেক খোঁজাখুজির পর পরেরদিন মঙ্গলবার সকালে বাড়ির পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সায়ীদ আলমগীর/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]