বিদ্যুতের তারে আটকে থাকা কাক ৭ ঘণ্টা পর উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ২৫ জুন ২০২১ | আপডেট: ০৯:৫৪ এএম, ২৫ জুন ২০২১

দিনাজপুরে বিদ্যুতের তারের সঙ্গে আটকে থাকা একটি কাক সাত ঘণ্টার পর উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেল ৫টার দিকে আব্দুর রাজ্জাক নামের দিনাজপুর পৌরসভার এককর্মী কাকটিকে উদ্ধার করেন।

স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে শহরের বাহাদুর বাজারে পুরাতন দ্বিতল ভবনের বিদ্যুতের তারের সঙ্গে একটি কাক আটকে যায়। বিকেল তিনটার দিকে হুমায়ুন কবির নামের স্থানীয় এক সাংবাদিকের নজরে পড়ে কাকটি। পরে তিনি ফায়ার সার্ভিস, বিদ্যুৎ অফিস ও পৌরসভার সঙ্গে যোগাযোগ করেন। প্রায় ২ ঘণ্টাপর বিকেল ৫টার দিকে দিনাজপুর পৌরসভার প্রকৌশলী হাবিবুর রহমান ঘটনাস্থলে আসেন। পরে আব্দুর রাজ্জাক নামের একজন কর্মচারী এসে কাকটি মুক্ত করেন।

এ বিষয়ে সাংবাদিক হুমায়ুন কবির বলেন, সকাল ১০টা থেকে কাকটি দ্বিতল ভবনের বিদ্যুতের তারের সঙ্গে আটকে আছে। কিন্তু কাকটি উদ্ধারে কেউ এগিয়ে আসেননি। যা অত্যন্ত অমানবিক।

পৌর কর্মচারী আব্দুর রাজ্জাক বলেন, আমি ভাত খাচ্ছিলাম। স্যারের ফোন পেয়ে ছুটে এসে কাকটির জীবন বাঁচাতে পেরেছি। এজন্য আমি অনেক আনন্দিত।

দিনাজপুর পৌরসভার প্রকৌশলী হাবিবুর রহমান বলেন, কাজটি ফায়ার সার্ভিসের ছিল। তারা খবর পাওয়ার পরও কেন আসেনি আমি জানিনা। কিন্তু আমারা সেটি উদ্ধার করতে পেরেছি।

এমদাদুল হক মিলন/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]