ফ্রিজে মাংস রাখা নিয়ে দ্বন্দ্বে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০১:৫১ এএম, ২২ জুলাই ২০২১

কুড়িগ্রামের রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়নের টাপুরচর (হামিদপুর) গ্রামে ছোট ভাইয়ের আঘাতে বড় ভাই নইমুদ্দিনের (৫৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছোট ভাই আব্দুল জলিল (৩৮) -কে এলাকাবাসী বেঁধে রাখে। পরে রৌমারী থানা পুলিশ এসে তাকে নিয়ে যায়।

আব্দুল জলিল ও নিহত নইমুদ্দিন উভয়ে হামিদপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

বুধবার (২১ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের টাপুরচর (হামিদপুর) এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ওসমান গণি ও পুলিশ সূত্র জানায়, বিকেল সাড়ে ৫টার দিকে ফ্রিজে মাংস রাখা নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়। পরে বড় ভাই বাড়ির দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় জলিল তার বড় ভাইকে লক্ষ্য করে অকথ্য ভাষায় গালাগালি করে। একপর্যায়ে তা আবারও হাতাহিতে রূপ নেয়। জলিল তার বড় ভাই নইমুদ্দিনকে ঘুষি মারলে দোকানের সামনে পড়ে মাথায় আঘাত পায়। এরপর রৌমারী হাসপাতালে নেয়ার সময় পথে টাপুরচর বাজারে তার মৃত্যু হয়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনতাছির বিল্লাহ বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত নিহতের ছোট ভাই আব্দুল জলিলকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। হত্যা মামলা দিয়ে তাকে জেলহাজতে প্রেরণ করা হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য আগামীকাল কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

মাসুদ রানা/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]