কোরবানির মাংস নিয়ে ঝগড়ার জেরে চারজনের বিষপান, কিশোরীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০২:৩০ পিএম, ২২ জুলাই ২০২১
প্রতীকী ছবি

কোরবানির মাংস নিয়ে কথা কাটাকাটির জেরে একই পরিবারের চারজন বিষপান করেছে। তাদের মধ্যে মায়নুর (১৪) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। অন্যদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে।

বুধবার (২১ জুলাই) রাত ১১টার দিকে মহেশখালী উপজেলার সিপাহিরপাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ইয়ার মোহাম্মদের বোনের বাড়ি থেকে কোরবানির মাংস দেয়া হলে সেটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দুপুরে কথা কাটাকাটি হয়। এর জেরে স্বামীর সঙ্গে অভিমান করে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে সন্তান রাকিব (৫), নাফিজা (৩), মায়নুরকে (১৪) বিষ খাইয়ে নিজেও বিষপান করেন মুরশেদা আক্তার।

পরে স্থানীয়রা ছেলে-মেয়েদের কান্নাকাটির শব্দে দরজা ভেঙে চারজনকে মুমূর্ষু অবস্থায় মহেশখালী হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য জাকারিয়া জানান, হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মায়নুরকে মৃত ঘোষণা করেন। বাকিদেরকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

মহেশখালী থানার পরিদর্শক (তদন্ত) আশিক ইকবাল জানান, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীন আবদুর রহমান বলেন, বিষপান করা মা-সন্তানসহ তিনজনকে চিকিৎসা দেয়া হচ্ছে। তারা আপাতত শঙ্কামুক্ত।

সায়ীদ আলমগীর/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]