লোহাগড়ার ইতনা থেকে ৩ কিশোরী নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ২৪ জুলাই ২০২১

নড়াইলের লোহাগড়ার ইতনা গ্রামের তিন পরিবারের ৩ জন কিশোরী নিখোঁজ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২১ জুন) ঈদের দিন ওই তিনজন ইতনা গ্রাম থেকে নিখোঁজ হয় বলে জানান স্বজনরা।

ওই ঘটনার পরিপ্রেক্ষিতে লোহাগড়া থানায় সাধারণ ডায়েরির ২ দিন পার হলেও এখন পর্যন্ত পুলিশ কোনো পদক্ষেপ নেননি বলে অভিযোগ করেন কিশোরীর স্বজনরা।

হারিয়ে যাওয়া তিন কিশোরী হলেন- ইতনা গ্রামের মিথুন শেখের মেয়ে দশম শ্রেণির ছাত্রী মোছা. খাদিজা খানম (১৫)। মোমরেজ খানের মেয়ে দশম শ্রেণির ছাত্রী মোছা. তৃপ্তি (১৬) ও মো.আমির খানের মেয়ে দশম শ্রেণির ছাত্রী মোছা. জুই (১৫)। তিন কিশোরীর বাড়ি ইতনা ইউনিয়নের ইতনা গ্রামে।

এলাকাবাসী ও ওই কিশোরীদের অভিভাবকরা বলেন, কোনো সংঘবদ্ধ নারী পাচারকারী চক্র একই দিনে ৩ জন কিশোরীকে পাচারের উদ্দেশে কোথাও গুম করে রেখেছে।

ঘটনাটি প্রশাসনের নজরে এনে কিশোরীদের উদ্ধারের জোর দাবি জানান ভুক্তভোগী পরিবার। এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন বলেন, ধারণা করা হচ্ছে মেয়েরা স্বেচ্ছায় বাড়ি থেকে বের হয়ে গেছে। মেয়েদের মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে আমরা জানতে পেরেছি নারায়ণগঞ্জ এলাকায় আছে। আমরা উদ্ধারের জন্য জোর তৎপরতা চালাচ্ছি।

এমএসএম/এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]