টাকার লোভ দেখিয়ে দুই রোহিঙ্গা শিশু অপহরণ, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ২৬ জুলাই ২০২১
প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়ায় টাকার লোভ দেখিয়ে দুই রোহিঙ্গা শিশুকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়দের হাতে ধরা পড়েছেন হোসেন জোহর (৪১) নামের এক যুবক।

রোববার (২৫ জুলাই) সন্ধ্যায় কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রোহিঙ্গা ক্যাম্প-৭ সংলগ্ন ট্রানজিট পুলিশ চেকপোস্টের সামনে থেকে তাকে আটক করে দুই শিশুকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুরা হলো- কুতুপালং ক্যাম্পের এর মো. ইউসুফের মেয়ে রোজিনা (৭) ও একই ক্যাম্পের জানে আলমের মেয়ে আনজুমা (৭)। অপরদিকে অপহরণকারী হলেন- একই ক্যাম্পের জকির আহম্মেদের ছেলে হোসেন জোহর (৪১)।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন সূত্র জানায়, হোসেন জোহর ক্যাম্প থেকে দুই শিশুকে অপহরণ করে অটোরিকশা যোগে টেকনাফের দিকে পালাচ্ছিলেন। পথে শিশুরা কান্নাকাটি শুরু করলে স্থানীয়রা অটোরিকশা থামিয়ে তাকে আটক করেন। পরে দুই শিশুসহ অপহরণকারীকে এপিবিএন সদস্যদের কাছে হস্তান্তর করেন।

এপিবিএন ১৪ এর অধিনায়ক মো. নাইমুল হক বলেন, ‘আইনগত ব্যবস্থা নেয়ার জন্য দুইজন ভিকটিমের অভিভাবকরা উখিয়া থানায় গেছেন। আটক হোসেন জোহর থানায় পাঠানো হয়েছে।

সায়ীদ আলমগীর/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]