স্বজনের লাশ দেখতে গিয়ে সড়কে ঝরল নারীর প্রাণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ২৬ জুলাই ২০২১

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বালুভর্তি ট্রলির চাপায় শারমিন আক্তার শরিফা (২৮) নামের সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় সিএনজির আরও তিন যাত্রী আহত হয়েছেন।

সোমবার (২৬ জুলাই) সকালে কুলিয়ারচর পৌরসভা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত শরিফা উপজেলার সালুয়া ইউনিয়নের উত্তর সালুয়া গ্রামের প্রবাসী রফিকুল ইসলামের স্ত্রী।

আহতরা হলেন নিহত শারমিন আক্তার শরিফা শিশু কন্যা খাদিজা আক্তার (৫) ও ননদ নূরুন্নাহার (৩৫) ও সিএনজি চালক। সিএনজি চালকের নাম-পরিচয় জানা যায়নি।

কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, এক আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে সকালে মেয়ে ও ননদকে সঙ্গে নিয়ে দাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড থেকে সিএনজিচালিত অটোরিকশায় কুলিয়ারচর বাজারে যাচ্ছিলেন শারমিন আক্তার শরিফা। পথে একটি বালুভর্তি ট্রলি সিএনজিটি চাপা দেয়। এ সময় আহত হন সিএনজিচালক ও তিন যাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরিফাকে মৃত ঘোষণা করেন।

নূর মোহাম্মদ/এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]