আইভীর বাসায় এমপি খোকা-ডিসি-এসপি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ২৮ জুলাই ২০২১

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মায়ের মৃত্যুতে তার বাসায় উপস্থিত হয়ে সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ও জেলা পুলিশ সুপার জায়েদুল আলম।

বুধবার (২৮ জুলাই) বিকেলে দেওভোগে মেয়র আইভীর বাসভবনে গিয়ে তারা এ সমবেদনা জ্ঞাপন করেন।

প্রথমে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা মেয়র আইভীর বাসায় যান। এসময় তার সঙ্গে স্ত্রী ডালিয়া লিয়াকত উপস্থিত ছিলেন। তারা মেয়র আইভীর পাশে বসে কিছু সময় সমবেদনামূলক কথা বলেন। এসময় আইভী তার মায়ের জন্য দোয়া কামনা করেন।

jagonews24

এরপর নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ও জেলা পুলিশ সুপার জায়েদুল আলম প্রশাসনিক কর্মকর্তাদের নিয়ে বাসায় যান। তারা মেয়র আইভীর মায়ের রুহের মাগফেরাত কামনা করেন।

jagonews24

এর আগে মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে মেয়র আইভীকে সমবেদনা জানাতে তার বাসায় যান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তার আগে রোববার (২৫ জুলাই) নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান তার বাসায় যান।

মেয়র আইভীর মা মমতাজ বেগম (৭৩) রোববার বিকেল পৌনে ৫টায় শহরের দেওভোগের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]