আজও শিমুলিয়া-বাংলাবাজার রুটে যাত্রীদের ভিড়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১২:০১ পিএম, ০৪ আগস্ট ২০২১

কঠোর বিধিনিষেধে আজও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ঢাকামুখী যাত্রীদের ভিড় রয়েছে। একই সঙ্গে নৌরুটে বেড়েছে ব্যক্তিগত ও পণ্যবাহী গাড়ি।

বুধবার (৪ আগস্ট) সকাল থেকে বিধিনিষেধ উপেক্ষা করে ফেরি ঘাটে আসেন যাত্রীরা। পণ্যবাহী ও জরুরি যানবাহনের পাশাপাশি ফেরিতে উঠে পদ্মা পাড়ি দিচ্ছেন তারা। ফেরিতে পাল্লা দিয়ে উঠছে ব্যক্তিগত গাড়িও।

jagonews24

ঘটে আসা যাত্রীরা জানান, ৫ আগস্ট বিধিনিষেধ শেষ হলে রাজধানীতে কর্মস্থলে ফেরার অপেক্ষায় ছিলেন তারা। সরকার বিধিনিষেধের সময় বাড়লেও পূর্বপ্রস্তুতি হিসাবে কর্মস্থলে ফিরতে শুরু করেছেন। অনেকে আবার চিকিৎসা, টিকাদানসহ নানা প্রয়োজনে ঢাকায় যাচ্ছেন।

এদিকে গণপরিবহন বন্ধ থাকায় আজও শিমুলিয়াঘাট এলাকায় বিপাকে পড়ছেন যাত্রীরা। ভেঙে ভেঙে কয়েকগুণ বেশি বাড়া দিয়ে নিজ নিজ গন্তব্যে পৌঁছাতে হচ্ছে তাদের।

jagonews24

এ বিষয়ে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডাব্লিউটিসি) শিমুলিয়াঘাট ব্যবস্থাপক মো. ফয়সাল বলেন, নৌরুটে বর্তমানে রোরো, মিডিয়াম ও ছোট মিলিয়ে ১০টি ফেরি সচল রয়েছে। সকাল থেকে বাংলাবাজার ঘাট থেকে ঢাকামুখী যাত্রীরা আসছেন। ফলে কিছুটা ভিড় রয়েছে।

আরাফাত রায়হান সাকিব/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]