ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী: ভেঙে গেলো বিয়ে, কারাগারে যুবক

লিপসন আহমেদ লিপসন আহমেদ , সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৩৯ এএম, ২৯ আগস্ট ২০২১
ফাইল ছবি

সুনামগঞ্জের তাহিরপুরে ধর্ষণের শিকার এক তরুণী (১৮) অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় সুমন পাল (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৮ আগস্ট) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। সুমন পাল উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলিগাঁও (কৃষ্ণতলা) গ্রামের মৃত জুনু পালের ছেলে। সুমন বিবাহিত ও তার দুটি সন্তানও রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব কুমার সাহা আসামি সুমন পালকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ১৩ আগস্ট সুমন পালের বিরুদ্ধে থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণীর বাবা। এরপর থেকেই পলাতক ছিলেন সুমন পাল। শনিবার দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার হতদরিদ্র পরিবারের এক তরুণীকে বাড়িতে একা পেয়ে সুমন পাল ধর্ষণ করেন। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করলে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

এদিকে, জুলাই মাসের শেষ সপ্তাহে পারিবারিকভাবে ওই তরুণীকে সিলেটে বিয়ে দেওয়ার কথা ছিল। কিন্তু অন্তঃসত্ত্বার বিষয়টি জানাজানি হওয়ায় তার বিয়ে ভেঙে যায়। পরে তাকে সামাজিকভাবে বিয়ে করতে রাজি হয়েছিলেন অভিযুক্ত সুমন পাল। হঠাৎ আবার অস্বীকারও জানান এবং ৭ লাখ টাকার বিনিময়ে বিষয়টি আপসের মীমাংসা করতে চেয়েছিল। কিন্তু তরুণীর পরিবার থানায় মামলা করেন।

লিপসন আহমেদ/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]