মেহেরপুর থেকে কেন্দ্রীয় কারাগারে ফাঁসির আসামি রওশন আলী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২১

মেহেরপুরের গাংনীর কাজিপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাকি চেয়ারম্যান হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রওশন আলীকে ঢাকার কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে মেহেরপুরের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস এ আদেশ দেন।

এর আগে ১৯ আগস্ট রাজশাহী থেকে র‌্যাবের একটি দল তাকে আটক করে। উদয় মণ্ডল নাম ধারণ করে তিনি ২২ বছর ধরে রাজশাহীর একটি গ্রামে বসবাস করে আসছিলেন।

চেয়ারম্যান বাকি হত্যা মামলা ছাড়াও রওশন আলী জাসদের কেন্দ্রীয় নেতা কুষ্টিয়ার কাজী আরেফ আহম্মেদসহ পাঁচ নেতা, গাংনীর ভবানিপুর গ্রামের আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন মাস্টার ও আলম হুজুর হত্যা মামলার পলাতক আসামি।

এর আগে ১৯৯৯ সালের ১৩ এপ্রিল কাজিপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাকিকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় বাকির ভাই সাজ্জাদুল স্বপন বাদী হয়ে মামলা করেন। ওই মামলার আসামি হিসেবে রওশন আলীকে ২০১৭ সালের ২৭ এপ্রিল মেহেরপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফাঁসির আদেশ দেন।

আসিফ ইকবাল/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।