সালিশে ডিস ব্যবসায়ীকে গাছে বেঁধে মারধর, ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২১

মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে সালিশ-বৈঠকে আরিফিন রেজা (২১) নামে এক ডিস ব্যবসায়ীকে গাছের সঙ্গে বেঁধে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে। মুমূর্ষু অবস্থায় তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিলেও শনিবার (১১ সেপ্টেম্বর) রাত ৯টা পর্যন্ত মামলা রেকর্ড হয়নি।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে মারধরের একটি ভিডিও ভাইরাল হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। সালিশের নামে মারধর আর জরিমানা আদায়ের ঘটনার নিন্দা জানান বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

আরিফিন রেজার বাবা কামাল হোসেন অভিযোগ করে বলেন, এক মাদরাসাছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কের অভিযোগে বুধবার রাতে রেজাকে বেধড়ক মারধর করা হয়। ডিস ব্যবসা নিয়ে স্থানীয় ব্যবসায়ী ফারুকের সঙ্গে দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটানো হয়েছে। ফারুকের শাস্তি দাবি করেন তিনি।

এ বিষয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, আরিফিন রেজার পরিবারের অভিযোগের বিষয়ে তদন্ত করা হচ্ছে।

আসিফ ইকবাল/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]