ছোট ভাইয়ের নেওয়া সুদের টাকা দিতে না পারায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

ভোলার লালমোহনে ছোট ভাইয়ের নেওয়া সুদের টাকা দিতে না পারায় মো. শাহাজান মিয়া (৬৫) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বদরপুর ইউনিয়নের রায়রাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহাজান মিয়া ওই গ্রামের মফিজ সর্দারের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী ভানু বিবি বাদী হয়ে মামলা করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক বছর আগে শাহাজান মিয়ার ছোট ভাই আবুল কালাম একই গ্রামের মো. জাহাঙ্গীর সর্দারের ছোট ভাই প্রবাসী আলমগীরের কাছ থেকে সুদে টাকা নেন। আবুল কালাম সুদের টাকা সময়মত পরিশোধের করতে না পেরে আরও এক মাস সময় চান। কিন্তু সময় না দিয়ে বুধবার সকালে আলমগীর তার ভাই জাহাঙ্গীরের মাধ্যমে আবুল কালামের বড় ভাই শাহাজান মিয়ার জমি দখলে নিতে মাটি কাটতে থাকেন। ওই সময় শাহাজান বাঁধা দিলে তাকে বেধড়ক মারধর করেন জাহাঙ্গীর ও তার লোকজন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, বিষয়টি তদন্ত চলছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জুয়েল সাহা বিকাশ/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]