মাছ ধরা নিয়ে দ্বন্দ্বে জেলেকে কুপিয়ে জখম, আটক এক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০১:০০ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

মানিকগঞ্জে মাছ ধরা নিয়ে দ্বন্দ্বের জেরে রতন রাজবংশী (৪৬) নামে এক জেলেকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত পলাশ মোল্লা (২৮) নামে আরেক জেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের পূর্বসানবান্ধা বাজারে এ ঘটনা ঘটে।

রতন হরিরামপুর উপজেলার সুলতানপুর গ্রামের মৃত সূর্য রাজবংশীর ছেলে। আর আটক পলাশ ভাড়ারিয়া ইউনিয়নের ভাঙ্গাবাড়িয়া গ্রামের সালাম মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাছ ধরা নিয়ে ওই দুই জেলের মধ্যে আগ থেকেই দ্বন্দ্ব ছিল। এরই জের ধরে শুক্রবার সকালে রতন রাজবংশীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পলাশ। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

অন্যদিকে, ঘটনার পরপরই স্থানীয়রা পলাশকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন।

মানিকগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, মাছ ধরাকে কেন্দ্র করে জেলেকে কুপিয়ে জখম করার ঘটনায় পলাশ নামে এক যুবককে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিএম খোরশেদ/বিএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]