ইছামতি নদীতে নৌকাবাইচ দেখতে উপচেপড়া ভিড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১

বগুড়ার গাবতলীর ইছামতি নদীতে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। নৌকাবাইচ দেখতে শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল থেকে উপজেলার তরণীহাট এলাকায় মানুষের ভিড় বাড়তে থাকে। দুপুরের আগে নদীর দুই পাশে হাজার হাজার মানুষ উপস্থিত হয়।

আশপাশের বাড়ির ছাদ, গাছের ডাল, ব্রিজের রেলিংয়ে উঠে মানুষ নৌকাবাইচ প্রতিযোগিতা উপভোগ করে। এতে গাবতলী, শাজাহানপুর, ধুনট ও সারিয়াকান্দি উপজেলার ১৬টি নৌকা অংশ নেয়।

নৌকাবাইচে অংশ নেওয়া নৌকাগুলো তরণীহাট ব্রিজের উত্তর থেকে যাত্রা শুরু করে এক কিলোমিটার দক্ষিণে গিয়ে শেষ করে। নৌকাবাইচকে ঘিরে দুই পাড়ে বসেছিল খেলনা ও খাবারের দোকান।

jagonews24

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। প্রথম স্থান অর্জনকারীকে একটি ষাঁড় ও দ্বিতীয় পুরস্কার অর্জনকারীকে এটি বকনা গরু দেওয়া হয়।

এ সময় বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, সাংগঠনিক সম্পাদক শাহাদৎ আলম ঝুনু, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, গাবতলী উপজেলার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস ছালাম ভুলন, সাধারণ সম্পাদক মোস্তফা আব্দুর রাজ্জাক মিলু, বালিয়াদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুছ আলী ফকির, বালিয়াদিঘী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]