বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই: তথ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৭:০২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে কোনো লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকার আর কখনো হবে না। সংবিধান অনুযায়ী আওয়ামী লীগ সরকারের অধীনেই হবে নির্বাচন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ভোলার চরফ্যাশন উপজেলার ব্রজগোপাল টাউন হলে সাবেক সংসদ সদস্য মরহুম এম এম নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন কোনো দলের অধীনে নয়। স্বাধীনভাবেই তারা নির্বাচন পরিচালনা করে।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, তারা বলেছিলেন পদ্মা সেতু হবে না। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সেই পদ্মা সেতু বানিয়ে দেখিয়েছে। আমি সেদিনের অপেক্ষায় আছি যেদিন বিএনপি নেতারা এ পদ্মা সেতুর ওপর দিয়ে যাতায়াত করবেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক তৌফিক ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ভোলা জেলা তথ্য অফিসার নুরুল আমিন, চরফ্যাশন উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল নোমানসহ প্রমুখ।

জুয়েল সাহা বিকাশ/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]