ফেসবুক লাইভে তিন সন্তানের জনকের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১

গাজীপুরের পূবাইল মেট্রোপলিটন থানার নয়ানী পাড়ায় ফেসবুক লাইভে এসে স্বপন চন্দ্র দাস (৪২) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।

বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

তিন সন্তানের জনক স্বপন চন্দ্র দাস একই এলাকার নগেন্দ্র চন্দ্র দাসের ছেলে। তিনি পূবাইল বাজার কেন্দ্রীয় রাধামাধব মন্দির ও পূবাইল থানা পূজা উদযাপন কমিটির অর্থ সম্পাদক এবং আশার আলো সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।

মঙ্গলবার দিনগত রাত ২টার দিকের ফেসবুক লাইভে দেখা যায়, স্বপন ফ্যানের উপরে থাকা সিলিংয়ে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। তার পায়ের নিচে থাকা প্লাস্টিকের মোড়া সরিয়ে দিলে মুহূর্তেই তার দেহ নিস্তব্ধ হয়ে যায়।

এর আগে দুপুরে তার ফেসবুক আইডি থেকে অনেকগুলো ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, জীবনের কিছু স্মৃতিময় মুহূর্ত। হয়তো এটাই জীবনের শেষ আপলোড।

স্থানীয় সূত্রে জানা যায়, খবর পেয়ে স্থানীয় কয়েকজন বাড়ির ভেতরে গিয়ে স্বপনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। উদ্ধার করে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার দিন তার স্ত্রী বাড়িতে ছিলেন না।

পূবাইল থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম জানান, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ও লাইভে গিয়ে আত্মহত্যা করার বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মো. আমিনুল ইসলাম/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]