অনশন করা সেই তরুণীর অবশেষে বিয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

ফরিদপুরে বিয়ের দাবিতে অনশন করা বরিশালের সেই তরুণীর অবশেষে বিয়ে হয়েছে। বোয়ালমারীতে প্রেমিকের বাড়িতে অনশন করার তিনদিন পর বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে প্রেমিক হুমায়ুন মোল্লার সঙ্গে বিয়ে হয় ওই তরুণীর।

নিকাহ রেজিস্ট্রার কারামত আলী খান বিয়ের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে ১ লাখ ২৫ হাজার টাকা কাবিনে তাদের বিয়ে পড়ানো হয়েছে। তারা দুজনই বর্তমানে শুকদেবনগর গ্রামে হুমায়ুনের নিজ বাড়িতে আছেন।

jagonews24

চতুল ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) অলিয়ার রহমান খান জানান, হুমায়ুন ও তার পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী বিয়ের কাজ সম্পন্ন করা হয়েছে।

তবে বিয়ের বিষয়টি নিয়ে হুমায়ুনের পরিবারের কোনো বক্তব্য জানা যায়নি। হুমায়ুন মুঠোফোনে জাগো নিউজকে বলেন, ‘আমি এ ব্যাপারে কোনো মন্তব্য করতে চাচ্ছি না। আমার মনে যে কি চলতেছে, আমার মনের অবস্থা যে কি তা বোঝাতে পারবো না।’

jagonews24

ইউপি চেয়ারম্যান মো. শরীফ সেলিমুজ্জামান লিটু জানান, ঘটনাটি তিনি শুনেছেন। তবে ঘটনাস্থলে যাননি।

বুধবার (২২ সেপ্টেম্বর) ‘ফরিদপুরে বিয়ের দাবিতে অনশনে বরিশালের তরুণী’ শিরোনামে জাগোনিউজে একটি সংবাদ প্রকাশের পর আলোচনায় আসে বিষয়টি।

এন কে বি নয়ন/ এফআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]