পরীক্ষার আগের দিন স্কুলছাত্রের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

ফরিদপুরের সালথা উপজেলায় জুনায়েদ ফকির (৭) নামের দ্বিতীয় শ্রেণির এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ঘরের শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জুনায়েদ উপজেলার কাউলিকান্দা গ্রামের কুরবান ফকিরের ছোট ছেলে। সে স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। তার বাবা কুরবান ফকির সাত বছর ধরে মালয়েশিয়ায় আছেন।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার (২৫ সেপ্টেম্বর) জুনায়েদ ফকিরের স্কুলে পরীক্ষা ছিল। তাই সকালে তাকে পড়াশোনা করতে বলেন মা। সকাল ১০টার দিকে লেখাপড়া শেষ হলে জুনায়েদের মা তাকে কিছুসময় খেলতে বলেন। বেলা ১১টার দিকে জুনায়েদের বড় ভাই ইয়ার মাহমুদ তাকে ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখে। পরে স্থানীয়দের সহযোগিতায় মরদেহ নামানো হয়।

জুনায়েদের দাদি তছিরন বেগম বলেন, জুনায়েদ বদমেজাজি ছিল। সে মাঝে মধ্যেই একা একা চৌকির নিচে অথবা ঘরের চালে আত্মগোপনে যেতো। পরে আবার বের হয়ে আসতো।

সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে যান। তিনি বলেন, আত্মহত্যার কারণ জানা যায়নি।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিকুজ্জামান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এন কে বি নয়ন/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]