নোয়াখালীতে মুরগির বাচ্চা নিয়ে ঝগড়া, বৃদ্ধ নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণচরে মুরগির বাচ্চা নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে আহত দিলীপ সাহা (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- উপজেলার ৬নম্বর চর আমান উল্যাহ ইউনিয়নের কিশোর মজুমদার ও তার ছেলে সৌরভ মজুমদার। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

নিহত দিলীপ সাহা ওই এলাকার মৃত হর লাল চন্দ্র সাহার ছেলে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাত দুইটার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১৩ সেপ্টেম্বর দিলীপ সাহার সঙ্গে মুরগির বাচ্চা নিয়ে প্রতিবেশী কিশোর মজুমদার ও তার ছেলে সৌরভ মজুমদারের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের হামলায় দিলীপ সাহা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ঢাকায় পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

এ বিষয়ে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, ময়নাতদন্ত শেষে শুক্রবার সন্ধ্যায় মরদেহ সৎকারের জন্য পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। তিন আসামির মধ্যে দুইজন কারাগারে। অন্যজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]