মেহেরপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৩:০৩ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইয়াহিয়া (৬২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি ফার্মের কাছে এই দুর্ঘটনা ঘটে। এতে রাব্বি, ইমরান ও সাগর নামের আরও তিনজন আহত হয়েছেন। নিহত ইয়াহিয়া কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলার গোলাম হোসেনের ছেলে।

জানা গেছে, আহত তিনজন পৃথক মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরের দিকে আসছিলেন। অপরদিকে নিহত ইয়াহিয়া অপর একটি মোটরসাইকেলে মেহেরপুর থেকে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে চুয়াডাঙ্গার দিক থেকে আসা রাব্বির মোটরসাইকেলের সঙ্গে মেহেরপুরের দিক থেকে আসা ইয়াহিয়ার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাস্তার পাশে ছিটকে পড়েন ইয়াহিয়া। এসময় ঘটনাস্থলেই ইয়াহিয়া নিহত হন।

আহত তিনজনকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য রাব্বিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আসিফ ইকবাল/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]