ফরিদপুরের কুমার নদে হয়ে গেলো ঐতিহ্যবাহী নৌকা বাইচ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৮:৫৪ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২১

ফরিদপুরে ঐতিহ্যবাহী নৌকা বাইচের উৎসব উদ্দীপনায় মাতলো বোয়ালমারীর তেলজুড়ীবাসী। কুমার নদীতে আয়োজিত নৌকা বাইচ উপভোগ করতে আসেন অসংখ্য মানুষ। নদীর দুই পাড়জুড়ে নানা শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষ উপভোগ করেন এই প্রতিযোগিতা।

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয় এই নৌকা বাইচ প্রতিযোগিতা। আশপাশের এলাকার ১০টি নৌকা এই প্রতিযোগিতায় অংশ নেয়।

jagonews24

ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেলা পরিচালনা কমিটির সভাপতি খন্দকার ওমর হাফিজ মুক্তির সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য মো. আবুল কালাম আজাদ, শেখর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা, সাবেক চেয়ারম্যান রইসুল ইসলাম পলাশ, তেলজুড়ি বাজার বণিক সমিতির সভাপতি মো. ওবায়দুর রহমান সরদারসহ আরও অনেকে। এছাড়াও মেলায় আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন ডিআইজি মো. ইলিয়াস শরীফ।

jagonews24

প্রতিযোগিতা শেষে পুরস্কার হিসেবে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারী দলকে দুটি ফ্রিজ এবং তৃতীয় স্থান অধিকারী দলকে একটি টিভি দেয়া হয়।

এন কে বি নয়ন/ এফআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]