ফরিদপুর জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২১

ফরিদপুর জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বিশিষ্ট শিল্পপতি ও রিয়া রাথিন গ্রুপের চেয়ারম্যান কাজী আব্দুস সোবহানকে আহ্বায়ক ও মো. ফরিদ মিয়াকে সদস্য সচিব করে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

রোববার (২৬ সেপ্টেম্বর) মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৭৫ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এতে বলা হয়েছে, মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের ফরিদপুর জেলা শাখার পূর্বের সব কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। নতুন ৭৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিকে ২৬ সেপ্টেম্বর থেকে পরবর্তী ৯০ দিনের জন্য অনুমোদন দেওয়া হলো।

কমিটিতে একজনকে আহ্বায়ক, একজনকে সদস্য সচিব এবং ৯ জনকে আহ্বায়ক করা হয়েছে। বাকীদের কমিটির সাধারণ সদস্য করা হয়েছে। এ কমিটি নির্ধারিত সময়ের মধ্যে সব শাখার সম্মেলন সমাপ্ত করে পূর্ণাঙ্গ কমিটি করবে।

নতুন কমিটির ৯ যুগ্ম আহ্বায়ক হলেন- আছাদুজ্জামান পরশ, বোরহানুস সুলতান, মামুন আল কাওসার নাদিম, মমিনুর রহমান সবুজ,আব্দুল কুদ্দুস, উত্তম কুমার মালো, জহিরুল ইসলাম লিটন, মহিদুল ইসলাম ও শেখ সাহিনুর রহমান।

এন কে বি নয়ন/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]