মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৩:৩৭ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২১

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ময়নুল ইসলাম (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছে।

আহতদের মধ‍্যে জালাল হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। মঙ্গলবার সন্ধ‍্যা ৭টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের হাজীগোবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ময়নুল ইসলাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের চকগোবিন্দ দহপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও প্রত‍্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ‍্যা ৭টার দিকে মোটরসাইকেলযোগে ময়নুল ইসলাম, জালাল হোসেন ও বেলাল হোসেন মান্দার ফেরিঘাট থেকে চকগোবিন্দ দহপাড়া গ্রামে বাড়ি ফিরছিলেন। তারা ঘটনাস্থালে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাদের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ময়নুল ইসলামের মৃত্যু হয়।

স্থানীয়রা আহত জালাল হোসেন ও বেলাল হোসেনকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। জালাল হোসেনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক প্রাইভেটকারটিকে আটক করা সম্ভব হয়নি। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আব্বাস আলী/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]