আসামি আটক করতে গিয়ে হামলার শিকার দুই পুলিশ সদস্য

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৯:১৪ পিএম, ০২ অক্টোবর ২০২১

ডাকাতি মামলায় সন্দেহভাজন এক আসামিকে আটক করতে গিয়ে হামলার শিকার হয়েছেন দুই পুলিশ সদস্য।

শনিবার (২ অক্টোবর) বিকেলে পাশের কাঁঠালিয়া উপজেলার ছোট কৈখালী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই আসামিসহ তিনজনকে আটক করে পুলিশ।

এরা হলেন- আবুল কালাম, তার দুই ভাইয়ের স্ত্রী মাহফুজা বেগম ও জাহানারা বেগম। এদের মধ্যে আবুল কালামকে ডাকাতি মামলায় গ্রেফতার দেখানো হয়।

পুলিশ জানায়, উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার মো. ফরিদ খন্দকার তার বাড়িতে ডাকাতির অভিযোগে ১৬ সেপ্টেম্বর অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি মামলা করেন। ওই মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে আবুল কালামকে আটক করতে তার বাড়ির পাশের কাঁঠালিয়া উপজেলার ছোট কৈখালী এলাকায় যায় পুলিশ।

এ সময় আবুল কালামের দুই ভাইয়ের স্ত্রীসহ ৪০-৫০ জন তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালান। এতে রাজাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুরুজ্জামান আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, সন্দেহভাজন আসামিকে ডাকাতি মামলা গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষ রোববার তাকে আদালতে পাঠানো হবে।

ওসি আরও বলেন, আটক দুই নারীকে কাঁঠালিয়া থানায় রাখা হয়েছে। যেহেতু ঘটনাস্থল কাঁঠালিয়ায় তাই তাদের নামে সে থানায় পুলিশের সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলার প্রস্তুতি চলছে।

আতিকুর রহমান/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।