বিদ্যালয় মাঠে জলাবদ্ধতা নিরসনের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ০৯ অক্টোবর ২০২১

জামালপুরের সরিষাবাড়ীতে পোগলদীঘা উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের দীর্ঘস্থায়ী জলাবদ্ধতা নিরসন ও মাঠ উঁচু করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা উপজেলার তারাকান্দি রেলওয়ে স্টেশন এলাকায় বিদ্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী এই কর্মসূচিতে অংশ নেয়।

jagonews24

এ সময় বক্তারা জানান, পানি নিষ্কাশন না হওয়ায় বছরের বেশিরভাগ সময় পোগলদীঘা উচ্চ বিদ্যালয়ের মাঠটি পানির নিচে তলিয়ে থাকে। এতে বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের যাতায়াতে যেমন ভোগান্তি পোহাতে হয় তেমনি খেলাধুলার পরিবেশ না থাকায় প্রতিভা বিকাশ বাঁধাগ্রস্ত হচ্ছে। তাই জলাবদ্ধতা নিরসন ও মাঠ উঁচু করার জন্য দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবি জানান তারা।

মানববন্ধনে মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলী, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, পোগলদীঘা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন তরফদার, সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ, পোগলদীঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রশিদ, শিক্ষার্থী রাফিউল আলম বিজয়সহ আরও অনেকে।

এফআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]