চাঁপাইনবাবগঞ্জে বিষপানে যুবক, বিদ্যুৎস্পৃষ্টে কিশোরীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ০৯ অক্টোবর ২০২১
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পৃথক জায়গা থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পার্বতীপুর ইউনিয়নের ভাটখৈর ঠেকাপাড়া গ্রাম থেকে পরিমল উরাও ও রাধানগর ইউনিয়নের বসনইল গঙ্গাধরা গ্রাম থেকে সৃষ্টি খালকোর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার পরিমল উরাও তার নিজ বাড়ির বারান্দায় কীটনাশকজাতীয় বিষপান করে অসুস্থ হয়ে পড়েন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। সকালে তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। তিনি ওই গ্রামের মৃত গোবিন্দ উরাওয়ের ছেলে।

এদিকে শনিবার সকালে সৃষ্টি খালকো বাবার ঘরে ফ্যানের প্ল্যাগ লাগানোর সময় সুইচ বোর্ডের ছেঁড়া তারের সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। সে বসনইল গঙ্গাধরা গ্রামের বাবুল খালকোর মেয়ে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, পরিমল উরাওয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সৃষ্টি খালকোর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একই সঙ্গে থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সোহান মাহমুদ/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]