ওয়ার্ড আ’লীগ সভাপতির পদ না পাওয়ায় চেয়ারম্যানের বাড়িতে হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ১৩ অক্টোবর ২০২১
প্রতীকী ছবি

জামালপুরের মেলান্দহে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদ না পেয়ে ঘোষেরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওবায়দুর রহমানের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলা ঘোষেরপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় ঘোষেরপাড়া ইউনিয়নের বীর ঘোষের পাড়া এলাকায় ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ছিলেন সালাম মণ্ডল। কিন্তু মো. মোখলেছুর রহমান মজনুকে সভাপতি ও মো. সফিকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে সালাম মণ্ডল সমর্থকরা চেয়ারম্যানের বাড়িতে হামলা চালান।

ঘোষেরপাড়া ইউপি চেয়ারম্যান ওবায়দুর রহমান জাগো নিউজকে বলেন, সম্মেলনে আমিসহ ছয়জন নির্বাচক কমিটিতে ছিলাম। মোখলেছুর রহমান মজনুকে সভাপতি করায় সালাম মণ্ডলের লোকজন আমার বাড়িতে হামলা চালিয়েছেন। চিৎকার-চেঁচামেচির পর এলাকার লোকজন আমিসহ আমার পরিবারের লোকজনকে রক্ষা করেন।

হামলার বিষয়ে জানতে চাইলে সালাম মণ্ডল বলেন, আমি পরাজিত হয়েছি ঠিকই তবে কারো বাড়িতে হামলা চালাইনি। আমার লোকজনও হামলা চালায়নি।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আলতাফ জাগো নিউজকে বলেন, সভাপতির পদ না পেয়ে প্রার্থীর সমর্থকরা ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান বাড়িতে গেলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ময়নুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা বা কাউকে আটক করা হয়নি।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]