‘অপশক্তি এখন রাজপথ ছেড়ে মিডিয়ার রাজনীতিতে নেমেছে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৫:৫৮ এএম, ১৪ অক্টোবর ২০২১

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, অপশক্তি সব এক হয়ে এখন রাজপথের রাজনীতি ছেড়ে দিয়ে মিডিয়ার রাজনীতিতে নেমেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ মিডিয়ায় বিভ্রান্তি ছড়াচ্ছে। বুধবার (১৩ অক্টোবর) রাতে পঞ্চগড় সার্কিট হাউজ চত্বরে বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীসহ সুধীজনদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, এক হাতে তালি বাজানো যায় না। গণতন্ত্রের লালন বা চর্চা একা একা করা যায় না। আমাদের দুর্ভাগ্য যে আমরা সুস্থধারার রাজনীতির পরিবেশ বর্তমানে পাচ্ছি না। এটা আমরা চাই না। আমরা চাই সুস্থ রাজনৈতিক ধারা। প্রতিপক্ষ থাকুক। রাজনীতিতে যদি ভুল-ত্রুটি হয় সেটা তারা ধরিয়ে দেবে। কিন্তু অনেকেই আছে যারা মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করতে চায়।

মন্ত্রী আরও বলেন, বিএনপি ক্ষমতায় থেকে পরপর চারবার দুর্নীতিতে দেশকে চ্যাম্পিয়ন করেছে। তারা এই সমস্ত কলঙ্ক জাতির কপালে লেপন করেছে। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নিতে অপশক্তির বিরুদ্ধে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান মন্ত্রী।

jagonews24

এসময় অন্যদের মধ্যে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, পৌর মেয়র জাকিয়া খাতুন, জেলা ছাত্রলীগের সভাপতি নোমান হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বুধবার রাত ৯টার দিকে মন্ত্রী দিনাজপুরের বিরল উপজেলা থেকে পঞ্চগড় আসেন। বৃহস্পতিবার সকালে তার পঞ্চগড় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধনসহ পঞ্চগড় উচ্চ বিদ্যালয় মাঠের এক জনসভায় যোগ দেওয়ার কথা রয়েছে।

সফিকুল আলম/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]