ঘরের মেঝে খুঁড়ে মিললো বৃদ্ধের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০১:৪০ এএম, ১৫ অক্টোবর ২০২১

ময়মনসিংহের মুক্তাগাছায় নিখোঁজের চারদিন পর নিজ ঘরের মেঝে খুঁড়ে আব্দুর রশিদ (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।আব্দুর রশিদ পৌর শহরের নন্দীবাড়ি মাঝিপাড়া মৃত হায়দার আলীর ছেলে। তিনি কাঠের ব্যবসা করতেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ১১টার দিকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মুক্তাগাছা থানার ওসি (তদন্ত) চাঁদ মিয়া বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, গত ১০ অক্টোবর বৃদ্ধ আব্দুর রশিদ চোখের চিকিৎসা করাবেন বলে নিজের ঘরে তালা দিয়ে বের হন। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। ঘটনার দিন ঘর থেকে দুর্গন্ধ বের হওয়ায় রাত ৯টার দিকে স্থানীয়রা ৯৯৯-এ কল দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের মেঝে খুঁড়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরও বলেন, মৃত আব্দুল রশিদের ছেলে নেই। মেয়ে ছিল, তাদের বিয়ে দিয়েছেন। ওনার স্ত্রী বেশ কিছুদিন আগে মারা গেছেন। তিনি ওই বাড়িতে একাই থাকতেন। মাঝে মাঝে তার নাতি মঞ্জুরুল ইসলাম বাবু সঙ্গে থাকতেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মঞ্জুরুল ইসলাম/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]