মানিকগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ১৫ অক্টোবর ২০২১

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বলধারা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে এক স্বতন্ত্র প্রার্থীকে মারধর করে মনোনয়নপত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় করা মামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ছেলে ফয়েজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ওবায়দুর রহমান বাদী হয়ে মামলাটি করেন।

স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমান বলেন, বলধারা ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ও সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান। তাই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করি।

অভিযোগ করে তিনি বলেন, শুক্রবার বিকেল পৌনে ৪টার দিকে প্রস্তাবক ও সমর্থক নিয়ে মনোনয়নপত্র জমা দিতে উপজেলা পরিষদ প্রাঙ্গণে যাই। এ সময় মাজেদ খানের ছেলে ফয়েজুল ইসলাম খান তার সহযোগী মোস্তাফিজুর রহমান মিঠু ও জিয়াউর রহমানসহ চার-পাঁচজন আমার গতিরোধ করে এলোপাতাড়ি মারধর করে। এ সময় তারা আমার কাছে থাকা মনোনয়নপত্র ও জাতীয় পরিচয়পত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয়।

ওবায়দুর রহমান আরও বলেন, এ ব্যাপারে সন্ধ্যায় থানায় মামলা করলে অভিযুক্ত ফয়েজুল ইসলাম প্রভাব বিস্তারের জন্য থানায় খোঁজখবর নিতে যায়। এ সময় পুলিশ তাকে গ্রেফতার করে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা জাগো নিউজকে বলেন, মনোনয়নপত্র ছিনতাই ও মারধরের অভিযোগে করা মামলায় ফয়েজুল ইসলাম খানকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারে অভিযান চলছে।

বি.এম খোরশেদ/এসজে

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]