ভাগনির পাত্র দেখে ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণের শিকার, কারাগারে ২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর)
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ১৬ অক্টোবর ২০২১
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ভাগনির জন্য পাত্র দেখে ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। এ ঘটনার ভুক্তভোগী নারীর করা মামলায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার শিমুলতলী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে কামরুজ্জামান (৪০) ও ধামলাই গ্রামের আবুল কালামের ছেলে মো. গোলাপ (৩৩)। ধর্ষণ মামলায় অজ্ঞাতনামা আরও একজনকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় এক বান্ধবীকে সঙ্গে নিয়ে ভাগিনির জন্য পাত্র দেখতে যান ওই নারী। পাত্র দেখা শেষে রাত ১০টার দিকে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাড়ির উদ্দেশে তারা রওনা দেন।

পথে তিন যুবক তাদের গতিরোধ করে বদলীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের একটি কক্ষে নিয়ে যান। সেখানে বান্ধবীকে বাইরে আটকে রেখে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করেন তারা। দুই নারীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তিন যুবক তাদের সিএনজি স্ট্যান্ডে পাঠিয়ে দেন। সেখানে উপস্থিত শ্রীপুর থানার টহল পুলিশকে ঘটনার বিস্তারিত জানালে কামরুজ্জামান ও গোলাপকে আটক করা হয়।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার জাগো নিউজকে বলেন, ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার দুজনকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অজ্ঞাতনামা আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]