লন্ডনের কাশিমবাজার কুঠি থেকে ষড়যন্ত্র হচ্ছে: হুইপ স্বপন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ১৬ অক্টোবর ২০২১

‘লন্ডনের কাশিমবাজার কুঠি’তে বসে ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

শনিবার (১৬ অক্টোবর) নোয়াখালীর বেগমগঞ্জে মন্দির-দোকানপাট ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

হুইপ বলেন, লন্ডনের কাশিমবাজার কুঠিতে থাকা কথিত প্রধানমন্ত্রীর বিগড়ে যাওয়া সন্তানের পরিকল্পনায় বাংলাদেশকে অস্থিতিশীলের ষড়যন্ত্র হচ্ছে।

তিনি বলেন, এটি কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। এটি পরিকল্পনারই অংশ। সচেতন দেশবাসীকে ধৈর্য ও সহিষ্ণুতার সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

হামলার ঘটনায় কেউ আইনের আওতার বাইরে থাকবে না বলেও উল্লেখ করেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান প্রমুখ।

প্রতিনিধি দলটি শনিবার বিকেলে বেগমগঞ্জের ক্ষতিগ্রস্ত মন্দির ও দোকানপাট পরিদর্শন করে। এসময় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন, নোয়াখালীর জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, বেগমগঞ্জে হামলার ঘটনায় এ পর্যন্ত ৪৩ জনকে আটক করা হয়েছে এবং প্রত্যেক ঘটনায় মামলা দায়ের করা হবে।

ইকবাল হোসেন মজনু/জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]