ফ্রিজে বাসি খাবার রাখায় ৩ হোটেল মালিককে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:০২ এএম, ১৮ অক্টোবর ২০২১

দিনাজপুরের মূল্য তালিকা না টানানো এবং বাসি খাবার ফ্রিজে সংরক্ষণ করায় তিনটি হোটেলের মালিককে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (১৭ অক্টোবর) হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) সংলগ্ন বাঁশেরহাট বাজারে তদারকিমূলক অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

জানা যায়, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের দিনাজপুর জেলার সহকারী পরিচালক মমতাজ বেগমের নেতৃত্বে, বিশ্ববিদ্যালয় প্রশাসন ও কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ (সিওয়াইবি) হাবিপ্রবি শাখার সহযোগিতায় এ তদারকিমূলক অভিযান চালানো হয়।

এসময় যমযম হোটেল, সাদিক হোটেল ও মুসলিম হোটেল মালিককে মূল্য তালিকা না রাখা, ফ্রিজ পরিষ্কার না রাখা ও বাসি খাবার ফ্রিজে সংরক্ষণ করার জন্য প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়। পাশাপাশি ভর্তি পরীক্ষার সময় খাবারের মূল্য বৃদ্ধি না করতেও সতর্ক করা হয় তাদের।

অভিযানে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর ড. মো. ইয়াছিন প্রধান ও নিরাপত্তা কর্মকর্তা মাহমুদুল হাসান।

এমদাদুল হক মিলন/এফআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]