কোনো ভালো মানুষ এটা করতে পারে না: মমতাজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ১৯ অক্টোবর ২০২১

এটা বিশাল একটি আঘাতের জায়গা মন্তব্য করে কুমিল্লার পূজামণ্ডপের ঘটনায় মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, এটা কোনো ভালো মানুষ করতে পারে না।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে মানিকগঞ্জের শিবালয়ে নিরাপদ খাদ্য সংরক্ষণের জন্য হাউজহোল্ড সাইলো বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বিশেষ অতিথির বক্তব্যে মমতাজ বেগম বলেন, আমরা সবাই মিলে-মিশে একসঙ্গে সুন্দর ও শান্তিপূর্ণভাবে সমাজে বসবাস করছি। এ শান্তি যারা নষ্ট করতে চায় তারাই এ কাজ করতে পারে।

তিনি আরও বলেন, আমরা প্রথম হলাম মানুষ। মানুষের পরে আমাদের যার যার একটা ধর্ম আছে। সেই ধর্মের প্রতি আমরা শ্রদ্ধাশীল হবো। কিন্তু সেই ধর্মের দোহাই দিয়ে মানুষ হয়ে মানুষকে হত্যা করবো না। মানুষ হয়ে মানুষকে আমরা ছোট করবো না।

একই অনুষ্ঠানে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় কুমিল্লা ও রংপুরের ঘটনা তুলে ধরে বলেন, কাদের ইন্ধনে এসব হচ্ছে তা দেশবাসীও বুঝতে পারছে। ইসলাম ধর্ম কখনোই বলেনি অন্য ধর্মকে আক্রমণ করার জন্য। আমাদের নবি রাসুলরাও বলেছেন, যার যার ধর্ম তাকে তাকে পালন করতে দাও।

অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী ছাড়াও খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব খোরশেদ ইকবাল রেজভী, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মজিবুর রহমান, জেলা প্রশাসক আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা, শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন সুলতানা, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু বক্তব্য রাখেন।

বি.এম খোরশেদ/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]