গাজীপুরে পাটের গুদামে আগুন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ১১:৪০ এএম, ২০ অক্টোবর ২০২১

গাজীপুরের কালীগঞ্জে স্থানীয় একটি পাটের গুদামে অগ্নিকাণ্ড ঘটেছে। এতে প্রায় ৩২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি গুদামের মালিক পাট ব্যবসায়ী মহসীন হোসেনের (৪৫)।

বুধবার (২০ অক্টোবর) ভোরে উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজারে এ অগ্নিকাণ্ড ঘটে। কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেষ্টা করে আগুণ নিয়ন্ত্রণে আনে।

kal-(3).jpg

স্থানীয়রা জানান, ভোর সাড়ে ৫টায় জামালপুর বাজারে মহসীনের পাটের গুদামে অগ্নিকাণ্ড ঘটে। প্রথমে স্থানীয়রা চেষ্টা করলেও পরে খবর পেয়ে ৫টা ৫০ মিনিটে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় পাটের গুদামের বেশ কিছু পাট বাইরে রাস্তার ওপর আনা সম্ভব হয়।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. শামীম ভূঁইয়া জাগো নিউজকে বলেন, প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ ও অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি। তবে পরবর্তীতে তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

kal-(3).jpg

তবে পাট ব্যবসায়ী মহসীন হোসেনের দাবি, তার পাটের গুদামে প্রায় ৯০০ মণ পাট ছিল। আগুনে প্রায় ৬০০ মণ পাট পুড়ে গেছে। এছাড়া পাট মজুদের গুদাম ঘরটিও পুড়ে গেছে। সব মিলিয়ে তার প্রায় ৩২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আব্দুর রহমান আরমান/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]