রিকশা-ভ্যানকে দ্রুতগামী বাসের ধাক্কা, ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:৫৮ এএম, ২১ অক্টোবর ২০২১

মাদারীপুরে যাত্রীবাহী রিকশা ও ভ্যানে সজোরে ধাক্কা দিয়েছে একটি বাস। এতে আহত হয়েছেন তিনজন। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে দুর্ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ।

বুধবার (২০ অক্টোবর) বেলা ১১টার দিকে শেখ হাসিনা আঞ্চলিক মহাসড়কে আচমত আলী খান সেতুর টোল প্লাজার কাছে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মাদারীপুরের আদারী বেপারীর ছেলে হৃদয় বেপারী (২৫), শরিয়তপুরের জসিম উদ্দিনের ছেলে মো. রফিক (৪৯), একই জেলার মো. দবিরুদ্দিন চোকদারের ছেলে মাহবুল চোকদার (৩৫)। তাদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

jagonews24

সিসি টিভির ফুটেজে দেখা যায়, ওই রিকশা ও ভ্যান টোল প্লাজা অতিক্রম করার জন্য সামনে যাচ্ছিল। এসময় রিকশা ও ভ্যানকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয় মাদারীপুর থেকে শরিয়তপুরগামী যাত্রীবাহী বাসটি।

ধাক্কা দিয়ে খানিকটা দূরে নিয়ে যায়। এতে রিকশায় থাকা চারজনের মধ্যে তিনজনই গুরুতর আহত হন। আর ভ্যানটি বাসের নিচে পড়ে যায়। আশপাশ থেকে মানুষ ছুটে এসে তাদের উদ্ধার করেন।

মাদারীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) থোয়াই ছামং চাক নয়ন ব‌লেন, আমরা বাসের চালককে আটক করেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]